বলতে ইচ্ছে করে

বলতে ইচ্ছে করে

১ মিনিট সময় লাগবে পড়তে / মন্তব্য করুন

জানো তুমি যখন প্রথম আমাকে বলেছিলে তোমাকে আমার ভালো লাগে না , সেদিন তোমাকে খুব বলতে ইচ্ছে করেছিল ভালো লাগার নতুন জায়গা কি খুঁজে পেয়ে গেছো |

জানো তুমি যেদিন আমাকে বলেসিলে তোমাকে আর চাই না , চাই না, চাই না, সেদিন তোমাকে খুব বলতে ইচ্ছে করেছিল যে এত পূর্ণ করে দিলাম তোমাকে যে,এই কয়দিনে

তোমার  চাওয়ার আকাংখাটাই শেষ হয়ে গেলো | সেদিন যখন তুমি আমাকে বলেছিলে যে আমি তোমার জন্য পারফেক্ট না সেদিন খুব বলতে ইচ্ছে করেছিল যে, আমার জীবনের 

একমাত্র পারফেক্ট মানুষ তুমি | কেন জানো কারণ আমি তোমাকে প্রচন্ড পরিমানে ভালোবাসি |

হয়তো আপনারা এখন আমাকে বলবেন , যে মানুষ আপনাকে চাই না, আপনি তার জন্য পারফেক্ট না বা আপনাকে তার ভালোলাগে না তাহলে আপনি তাকে কেন ভালোবাসেন |

হ্যাঁ, আমি তাকে অনেক ভালোবাসি | কারণ আমি জানি এই মানুষটাও আমাকে অনেক ভালোবাসে | কিভাবে বুঝলাম? এই মানুষটাই আবার ফিরে এসে বলে আমি তোমাকে ছাড়া থাকতে পারবো না?

তারপরও কি বলা যায় এই মানুষটা আমাকে  ভালোবাসে না |

আসলে এগুলো অনুভব করে দেখার জন্য একটা আলাদা মন আর চোখ থাকতে হয় | যদি পরস্পরের কাছে এই মন আর চোখ থাকে তাহলে বিচ্ছেদ হওয়ার কোনো পথ থাকে না |

আসলে ভালোবাসা সুন্দর যদি সেটার মধ্যে কোনো ইগো না থাকে |

এই ইগো নামক শব্দটাকে আমাদের দুইজনের মাঝ থেকে সরিয়ে শুধু রাগ অভিমান নিয়ে ৪টা বছর কাটিয়ে দিলাম |

তাই আবারো বলতে ইচ্ছে করে আমি তোমাকে অনেক ভালোবাসি |

লিখেছে
Mahmuda Asha


Post a Comment

0 Comments

Close Menu